ঢাকা   ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনুষ্ঠিত হল মাসিক সভা গাউছে মাইজভান্ডারী শাহ্ এমদাদীয়ার

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, মার্চ ২১, ২০২৪
  • 31 শেয়ার

চট্টগ্রাম প্রতিনিধি: 

আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী (শাহ এমদাদীয়া) চট্টগ্রাম জেলা কার্যকরী সংসদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম খুলশীস্থ মাইজভাণ্ডারী খানকা শরীফে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী (শাহ এমদাদীয়া) কেন্দ্রীয় কার্যকরী সংসদের সহ-সভাপতি ও নায়েব সাজ্জাদানশীন সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারী (ম.)।

সাজ্জাদানশীন সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারীর নির্দেশনায় পবিত্র মাহে রমজান উপলক্ষে শাখাসমূহে দুঃস্থমানবতার মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান রাখার জন্য উদ্যোগ গ্রহণ করা হয়। চট্টগ্রাম খুলশীস্থ মাইজভাণ্ডারী খানকা শরীফে চট্টগ্রাম জেলার উদ্যোগে ইফতার মাহফিল আয়োজন করার সিদ্ধান্ত হয়।

চট্টগ্রাম জেলা কার্যকরী সংসদের সভাপতি হুমায়ুন কবির চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ শাকিল মাহমুদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সংগঠনের কোষাধ্যক্ষ এ.এম. কামাল উদ্দীন, দারুত-তায়ালীম সম্পাদক মওলানা মুহাম্মদ আবুল মনছুর, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম চৌধুরী, জনসংযোগ ও প্রচার সম্পাদক মুহাম্মদ নুরুল কবির, দপ্তর সম্পাদক মুহাম্মদ আবদুল করিম, সমাজ কল্যাণ সম্পাদক মুহাম্মদ আবুল কাশেম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক খায়রুল ইসলাম সুজন প্রমুখ ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪