ঢাকা   ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খাগড়াছড়ি মাটিরাঙায় ক্লু-লেস হত্যার রহস্য উদঘাটন করল পুলিশ

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪
  • 34 শেয়ার

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ক্লু লেস একটি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। হত্যাকাণ্ডে জড়িত কামিনী কুমার ত্রিপুরা (৪৩) নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৮ মার্চ ২০২৪) দুপুরে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার (এসপি) মুক্তা ধর।

তিনি জানান, আদালতে ১৪৪ ধারায় হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন কামিনী কুমার ত্রিপুরা। কামিনী কুমার মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মৃত ফালগুন চন্দ্র ত্রিপুরার ছেলে এবং স্থানীয় এলাকার কারবারি।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুক্তা ধর জানান, বিচার সালিশকে কেন্দ্র করে স্থানীয় কারবারি কামিনী কুমার ত্রিপুরার সঙ্গে হৃদয় ত্রিপুরা (৪০) নামে এক ব্যক্তির বাকবিতণ্ডা হয়। পরে পাহাড়ের ওপরে নিয়ে গাছের ডাল দিয়ে পিটিয়ে হৃদয়কে হত্যা করে মরদেহ পলিথিন দিয়ে মুড়িয়ে ফেলে রাখেন কামিনী কুমার। এ ঘটনায় কামিনী কুমারের সঙ্গে আরও আসামি জড়িত ছিলেন। তাদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

গত ২০২৩ সালের ১২ ডিসেম্বর মাটিরাঙ্গা সদর ইউনিয়নের নতুন পাড়া এলাকায় পাহাড়ের ওপর থেকে হৃদয় ত্রিপুরার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় হৃদয়ের পরিবার মাটিরাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ক্লু-লেস এ হত্যাকাণ্ডের দীর্ঘ তদন্তের মাধ্যমে রহস্য উদঘাটন করে আসামিদের শনাক্ত করে পুলিশ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জসীম উদ্দিন, মাটিরাঙ্গা সার্কেলের এএসপি আবু জাফর মোহাম্মদ সালেহ, মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃষ্ণ কমল ধর উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪