ঢাকা   ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাজীপুরে দেড় কোটি টাকার হেরোইনসহ মাদককারবারি গ্রেফতার ২

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, মার্চ ১৭, ২০২৪
  • 40 শেয়ার

সুরুজ্জামান রাসেল, গাজীপুর প্রতিনিধি:

১৬ মার্চ শনিবার বিকেলে গাজীপুর মহানগরীর ধান গবেষণা ইনস্টিটিউটের সামনে থেকে অভিনব কায়দায় হেরোইন প্রাচারের সময় দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, চাপাইনবাবগঞ্জ জেলার বালুগ্রাম এলাকার আল আমিন হোসেনের ছেলে ফাহাদ হোসেন (২৭) ও একই এলাকার সেমাজুল ইসলামের ছেলে সাফাত হোসেন।

১৭ মার্চ রবিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে আয়োজন করা হয়। উক্ত সংবাদ সম্মেলনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার খায়রুল আলম জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শিববাড়ির ধান গবেষণার সামনে মিরপুর ভাষানটেক এলাকা থেকে আসা একটি ট্রাক আটক করা হয়। এসময় গাজীপুরে আসার কারণ জানতে চাইলে তারা কোন সঠিক জবাব দিতে পারেনি। পরে পুলিশ গাড়িতে তল্লাশি চালিয়ে ড্রাইভিং সিটের পেছনে ব্যাকসিটের নিচে রাখা ১ কেজি ৪৫৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, এসময় মাদক কারবারে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয় এবং জব্দকৃত প্রায় ১.৫কেজি অবৈধ হেরোইনের বর্তমান বাজার মূল্য প্রায় দেড় কোটি টাকা। সংবাদ সম্মেলনে আরও যারা উপস্থিত ছিলেন, জিএমপি সদর জোনের এসি ফাহিম আসজাদ ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাফিউল করিমসহ বিভিন্ন পত্র পত্রিকা ও টিভির সাংবাদিকবৃন্ধ ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪