ঢাকা   ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুর সদর দলিল লেখক ও ভেন্ডার কল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা, সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমান সাধারণ সম্পাদক হাসিম উদ্দিন আহাম্মদ মিলন

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ১৮, ২০২৪
  • 59 শেয়ার

সুরুজ্জামান রাসেল, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর সদর দলিল লেখক ও ভেন্ডার কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। রবিবার সকালে সমিতির কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা রমিজ উদ্দিনের সভাপতিত্বে এক আলোচনা সভায় পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে এবং নতুন কমিটি গঠন করেন।

ভেন্ডার কল্যাণ সমিতির অধিকাংশ সদস্য ও উপদেষ্টাদের প্রস্তাবে গাজীপুর সদর দলিল লেখক ও ভেন্ডার কল্যাণ সমিতির নতুন সভাপতি হিসাবে আলহাজ্ব মুজিবুর রহমান ও সাধারণ সম্পাদক হিসাবে হাসিম উদ্দিন আহাম্মদ মিলন এর নাম ঘোষণা করা হয়।

নবনির্বাচিত গাজীপুর সদর দলিল লেখক ও ভেন্ডার কল্যাণ সমিতির সভাপতি মুজিবুর রহমান ও সাধারন সম্পাদক হাসিম উদ্দিন মিলন বলেন, আমরা আগেও গাজীপুর সদর দলিল লেখক ও ভেন্ডার কল্যাণ সমিতির দায়িত্ব পালন করেছি।

আমরা দুজন সব সময় চেষ্টা করেছি এখানকার দলিল লেখক ও ভেন্ডারদের পাশে থাকার। বিগত দিনে এই ভেন্ডার কল্যাণ সমিতির সদস্যদের পাশে থেকে আমরা যে ভাবে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেছি, আমরা সামনের দিনগুলোতেও সকল বিপদ আপদে তাদের পাশে থাকে কাজ করবো ইনশাল্লাহ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪