ঢাকা   ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার কুশলীতে টাইগার মুরগির সফল খামারী এবং সফল উদ্যোক্তা শেখ মোঃ কদর আলি

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, মার্চ ২০, ২০২৪
  • 70 শেয়ার

বিশ্বজিৎ চন্দ্র সরকার,  স্টাফ রিপোর্টার:

গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার ১ নং কুশলি ইউনিয়নের স্বনামধন্য সাবেক ইউপি চেয়ারম্যান জনাব- শেখ মোহাম্মদ আলির ছেলে শেখ মোঃ কদর আলি,বর্তমানে তার এলাকায় তিনি একজন জনপ্রিয় ব্যাক্তিত্ব এবং বিশিষ্ঠ সমাজ সেবক।

দীর্ঘদিন তিনি প্রবাসে জীবনযাপন করে বাংলাদেশে ফিরে আসেন এবং জনকল্যাণ মূলক কার্যক্রম পরিচালনা করেন। এভাবে চলতে চলতেই হটাৎ তিনি সিদ্ধান্ত নেন দেশে কোন একটা উৎপাদন মূলক কিছু করবে,,তার এই চিন্তা ভাবনার ফল হিসেবে আজকের এই সফলতা টাইগার মুরগির সফল খামারী তিনি।

চলুন ঘুরে দেখা যাক, প্রথমে তিনি পোল্ট্রি মুরগী দিয়ে শুরু করেন তার উদ্যোগ কিন্তু বিভিন্ন কারনে তাতে তার লস হয়। তবুও তিনি হাল ছাড়েন নি, অনেক চিন্তা ভাবনা করে একই স্থানে শুরু করেন টাইগার মুরগির পালন।

বর্তমানে তিনি একজন সফল খামারী এবং একজন সফল উদ্যোক্তা। তার খামারে বর্তমানে উৎপাদন হচ্ছে হাজার হাজার টাইগার মুরগির ডিম, ডিম থেকে উৎপাদিত হচ্ছে তরতাজা মুরগির বাচ্চা। তার এই খামার থেকে নতুন উদ্যোগক্তারা সূলভ মূল্যে অতি সহজে সংগ্রহ করতে পারছে টাইগার মুরগির ডিম ও বাচ্চা।

সাংবাদিকদের প্রশ্নে নতুন উদ্যোগক্তাদের সম্পর্কে তিনি বলেন মুরগির খামার করতে চাইলে আপনারা টাইগার মুরগির খামার করুন। এটা আসলেই সত্যি অনেক লাভজনক ব্যবস্যা,ঝুকিও রয়েছে কম,বিস্তারিত জানতে এবং ডিম ও বাচ্চা নিতে চাইলে নিচে স্কিনে দেওয়া নাম্বারে যোগাযোগ করুন।

যোগাযোগের জন্য মোবাইল নাম্বার –

০১৪০৮-৯২৪৮৫৮.
০১৬২৪-৬৫৯২০২.

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪