ঢাকা   ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

গোপালগঞ্জে জনপ্রিয় সঙ্গীত শিল্পী খালিদের মৃত্যুতে শোকের ছায়া

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪
  • 35 শেয়ার

বিশ্বজিৎ চন্দ্র সরকার, স্টাফ রিপোর্টার:

গোপালগঞ্জের জনপ্রিয় সঙ্গীত শিল্পী খালিদের মৃত্যুতে সর্বস্তরের জনগণের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। গত মঙ্গলবার আনিমানিক সময় সন্ধ্যা ৭:১৫ টায় এ জনপ্রিয় সঙ্গীত শিল্পী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-লিল্লাহি রাজিউন) তাঁর মৃত্যু সংবাদ গোপালগঞ্জ পৌছালে সর্বমহলে শোকের ছায়া নেমে আসে।

নাতি খাতি বেলা গেল শুতি পারলাম না ” গান খ্যাত এ শিল্পীর মৃত্যুর সংবাদে গোপালগঞ্জের চৌরঙ্গীতে তার বাসায় সর্বস্তরের শ্রেণী পেশার মানুষ ভীড় জমায়। কেউ কেউ কান্নায় ভেঙে পড়েন। তার বড় ভাই কান্না জড়িত কন্ঠে বলেন ও এভাবে চলে যাবে ভাবতেও পারিনি। সম্প্রতি তিনি গোপালগঞ্জ এসেছিলেন। গোপালগঞ্জ এলে তিনি পাবলিক হলের মোড়ে চায়ের দোকানে আড্ডা দিতেন।

এ সময় গোপালগঞ্জের তরুণেরা তার কাছে ভীড় জমাতো। তার গানের সংখ্যা খুব বেশী না হলেও ৮০/৯০ দশকে তার গাওয়া সব গান সে সময়ের তরুণ সমাজের মুখে মুখে থাকতো। পাড়া মহল্লায় ক্যাসেট প্লেয়ারে হরহামেশে বাজতো। আজ সকালে তার লাশবাহী এম্বুলেন্স গোপালগঞ্জ পৌছালে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। এ সময় বিভিন্ন গণমাধ্যম প্রতিনিধিরা হাজির হন। সদা হাস্যজ্জোল সদালাপী নিরহংকার এ শিল্পী গোপালগঞ্জের মানুষের হৃদয়ে থাকবেন বহুকাল।

তার মৃত্যুতে গোপালগঞ্জের বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছে।গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা (NPS) ন্যাশনাল প্রেস সোসাইটি গোপালগঞ্জ জেলা কমিটির পহ্ম থেকে ও গভীর শোক প্রকাশ এবং তার পরিবারের সকলের প্রতি সমবেদনা জানানো হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪