ঢাকা   ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঘাটালে সাত সকালে দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শুক্রবার, মার্চ ২২, ২০২৪
  • 38 শেয়ার

সমরেশ রায়‌, কলকাতা প্রতিনিধি:

পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালের বন্দীপুর এলাকায়, সাত সকালে দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস। দ্রুত বেগে যাওয়ার সময়, নিয়ন্ত্রণ হারিয়ে নেমে গেল রাস্তার পাশে একটি গর্তে সাত সকালে চিৎকার চেঁচামেচি শুনে ছুটে আসেন, এলাকার মানুষজন এবং উদ্ধার কার্যে নেমে পড়েন বাসের খালাসী, গেট খুলে যাত্রীদের নামানোর কাজ শুরু করেন। এবং তৎক্ষণাৎ এলাকায় বেশ কিছু স্থানীয় লোকজন এসে পৌঁছে যায়, খবর দেয়া হয় ঘাটাল থানায়, ঘাটাল থানার পুলিশ এসে আহতদের উদ্ধার শুরু করে,স্থানীয় মানুষজন সহযোগিতার হাত বাড়িয়ে দেন ।

বাসটিতে প্রায় ৪০ জনের মতো যাত্রী ছিল, অল্পবিস্তর সবাই আহত হয়েছেন, তবে সাতজনের অবস্থা গুরুতর, তাদেরকে তৎক্ষণাৎ উদ্ধার করে স্থানীয় ঘাটাল সুপার স্পেশালিস্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। বাকিদের চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় ।

স্থানীয় সূত্রে খবর, মাঙরুল থেকে পাঁশকুড়া গামী একটি যাত্রীবাহী বাস।  ঘাটাল পাঁশকুড়া রাজ্য সড়কের বন্দীপুর এলাকায় দ্রুত বেগে যাওয়ার সময়, একটি গাড়িকে সাইট দিতে গিয়ে রাস্তায় পাশে গর্তে নেমে যায়।  ফলে এই বিপত্তি ঘটে। ফলে বাসে থাকা প্রায় 40 জন যাত্রী আঁকা চমকা ধাক্কা লাগার ফলে ,সকলের কিছু না কিছু ক্ষতি হয় ।  পুলিশ তদন্ত করে দেখছে ঘটনার কারণ। এই ধরনের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪