ঢাকা   ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী পালন

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ১৮, ২০২৪
  • 89 শেয়ার

আনোয়ার হোসেন, বিশেষ প্রতিনিধি: 

ধানমন্ডি ৩২ এ প্রতিকৃতিতে পুস্পস্তবক অপর্ণ করেছে কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ও ঢাকা মহানগর কমিটির নেতৃবৃন্দরা। কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ও মহানগর কমিটির যৌথ উদ্যোগে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী দেয়ার পর সবাই এক সংক্ষিপ্ত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাধারন সম্পাদক শেখ মনিরুজ্জামান লিটন। তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধুর শিশু কিশোরদের জন্য গৃহীত পদক্ষেপ গুলো তাৎপর্যপূর্ণ। দেশের প্রতিটি শিশুকে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তোলার জন্য আমাদের সংগঠন যুগের পর যুগ কাজ করে যাচ্ছে।

এছাড়াও প্রতিবছরের ন্যায় এই বছরও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ঢাকা মহানগর এর পক্ষ থেকে আয়োজন করার সিদ্ধান্ত নেয়া হয়। রমযান পরবর্তীতে যেকোন সময় দিন ঠিক করে দেয়া হবে বলে জানান ঢাকা মহানগর এর সভাপতি জনাব রহমত উল্লাহ সবুজ। সাংবাদিক প্রদীপ জয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য সাধারন সম্পাদক জনাব রফিকুল আলম, মোঃ ফারুক, এডভোকেট মোবারক হোসেন প্রমূখ।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনের সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শেখ মনিরুজ্জামান লিটন, মহানগরের সভাপতি রহমত উল্লাহ সবুজ ও সহ –সভাপতি সাংবাদিক প্রদীপ জয়, সাধারন সম্পাদক রফিকুল আলম, সাংগঠনিক সম্পাদক সারোয়ার আলম চৌধূরী, এডভোকেট মোবারক হোসেন, ফারুক সহ সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪