ঢাকা   ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জয়পুরহাট দাড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায়, নিহত ১ আহত ৩ জন

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শুক্রবার, মার্চ ২২, ২০২৪
  • 659 শেয়ার

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাট হিচমী হিলি বাইপাস রোডে দাড়িয়ে থাকা ট্রাকে যাত্রীবাহী সিএনজি ধাক্কায় হাসপাতালে নেওয়ার পথে হারুনুর রশিদ ( ৬০ ) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। এঘটনায় একই পরিবারের ভাই -বোন ও সিএনজি ডাইভার গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার ( ২১ মার্চ ) রাত ১০ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হারুনুর রশিদ (৬০) সদর উপজেলার কড়ই হাজীপাড়া গ্রামের সোলায়মান আলী ছেলে। আহতরা হলেন সদর উপজেলার কড়ই মাদ্রাসার মধ্যপাড়া এলাকার রিয়াদ (১৮ ) ও তার ছোট বোন শ্রাবণী ( ১৪ ) সিএনজি ড্রাইভার তোজাম্মেল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জয়পুরহাট সদর উপজেলার হিচমি হিলি বাইপাস রোডে রাস্তার ধারে একটি ট্রাক দাঁড়িয়েছিল। সিএনজিটি যাত্রী নিয়ে কড়ই এলাকায় যাওয়ার সময় দাঁড়িয়ে থাকার ট্রাকে সিএনজি ধাক্কা দেয়। এসময় সিএনজির ড্রাইভার সহ চারজন আহত হন। আহদের স্থানীয়রা ২৫০ শয্যা জয়পুরহাট জেনারেল হাসপাতালে হাসপাতালে নেওয়ার সময় হারুনুর রশিদ নামে একবৃদ্ধের মৃত্যু হয়। আহত তিন জন হাসপাতালে ভর্তি হয়। পরে সিএনজি ড্রাইভার পালিয়ে যান।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ হুমায়ুন করির জানান, রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ট্রাকে যাত্রী ভাই সিএনজি ধাক্কা দিলে একজন মৃত্যু হয়েছে ও ড্রাইভার সহ তিনজন আহত হয়েছে। ড্রাইভার হাসপাতাল থেকে পালিয়ে গেছে। সিএনজি জব্দ করা হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪