ঢাকা   ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দোকানের বকেয়া টাকা খুজতে গিয়ে থাপ্পরে বৃদ্ধের মৃত্যু

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ১৮, ২০২৪
  • 40 শেয়ার

মোহাম্মদ শহিদুল্লাহ, স্টাফ রিপোর্টার:

রোববার (১৭ মার্চ) ভোর ৫ টার দিকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেওয়া অবস্থায় মৃত্যু হয়।টেকনাফ উপজেলার উনছিপ্রাং বকেয়া টাকা চাওয়াকে কেন্দ্র করে চড়-থাপ্পড় ও ঘুষির ১২ ঘন্টা পর অবশেষে মারা গেলেন মোক্তার (৫৬) নামের এক সবজি বিক্রেতা। নিহত সবজি বিক্রতা টেকনাফ উপজেলা হোয়াইক্ষং ইউনিয়ন উনছিপ্রাং এলাকার বাসিন্দা। অভিযুক্তদের নাম বাদশা তিনি উনছিপ্রাং এলাকার মৌলভী রুস্তম এর পুত্র।

নিহত পরিবার সূত্রে জানা যায়, নিহত মোক্তার উনছিপ্রাং এলাকায় সবজি বিক্রি করেন,কিছুদিন আগে ঐ এলাকার বাসিন্দা বাদশা ওরপে পেটু বাদশা মোক্তারের দোকান থেকে সবজি কিনে নিয়ে যায়।গতকাল (১৬মার্চ) সবজির বকেয়া টাকা চাইতে গেলে বাদশা উত্তেজিত হন। টাকা চাওয়াকে কেন্দ্র করে তাঁদের তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে বাদশা নিহত মোক্তারকে এলোপাতাড়ি চড়-থাপ্পড় ও ঘুষি মারেন। মারধরের এক পর্যায়ে জ্ঞান হারান মোক্তার।স্থানীয় কয়েকজন তাঁকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে তার বাড়িতে পৌঁছে দেন। এরপর মোক্তার শারীরিক ভাবে আরও অসুস্থ হয়ে পড়েন। আজ রোববার ভোরে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত মোক্তারের ছেলে মোস্তফা বলেন, আমার বাবা আর মাইরেন না ভাই, মাফ চাই,মাফ চাই ভাই। আমাকে একটু পানি খেতে দেন। আমি মরে যাব।এভাবেই চিৎকার দিয়ে আকুতি জানালেও রক্ষা পাইনি বাদশার হাত থেকে। আমরা গরিব। আমাদের বিচার হয় না।

এই বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ ওসমান গনী বলেন, ঘটনাস্থলে আমাদের টিম গেছে। তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হবে। রোববার (১৭ মার্চ) ভোর ৫ টার দিকে টেকনাফ ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪