ঢাকা   ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নওগাঁয় অষ্টম শ্রেণী এক প্রতিবন্ধী স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ১৮, ২০২৪
  • 56 শেয়ার

উজ্জ্বল কুমার সরকার, নওগাঁ প্রতিনিধি: 

নওগাঁর রাণীনগরে অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক প্রতিবন্ধী স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে জালাল শেখ (৪৮) নামে এক চা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৭ মার্চ) সকালে তাকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে। এর আগে শনিবার উপজেলার লোহাচুড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জালাল শেখ লোহাচুড়া কারিগরপাড়া গ্রামের আলেফ উদ্দীনের ছেলে। মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, জালাল শেখ একই গ্রামের জনৈক এক ব্যক্তির মেয়েকে স্কুল ছুটির পর বিভিন্ন প্রলোভনে এবং হুমকি-ধামকি দিয়ে দীর্ঘ দিন ধরে জোরপূর্বক ধর্ষণ করে আসছিল। ওই মেয়েটি প্রতিবন্ধী এবং অষ্টম শ্রেণির ছাত্রী। গত সোমবার ওই স্কুলছাত্রী গ্রামের একটি পুকুর পাড়ে বসে মাছ ধরা দেখছিল। এমতাবস্থায় জালাল সেখানে গিয়ে ওই স্কুলছাত্রীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপীড়ন করেন। এ সময় স্থানীয় কয়েকজন ব্যক্তি ঘটনাটি দেখে ফেলেন। এরপর স্কুলছাত্রীর পরিবার বিষয়টি জানতে পারে। পরে স্কুলছাত্রী তার পরিবারকে জানায়, দীর্ঘ দিন ধরে স্কুল ছুটির পর বাড়িতে ফেরার পথে বিভিন্ন সময়ে জালাল তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে এবং হুমকি -ধামকি দিয়ে একাধিকবার ধর্ষণ করেছে। এছাড়া ঘটনাটি কাউকে জানালে মেরে ফেলার হুমকিও দিয়েছে। এরপর ঘটনাটি জানতে পেরে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে শনিবার সন্ধ্যায় রাণীনগর থানায় জালালের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।

এ ঘটনায় অভিযুক্ত জালাল শেখের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ভুক্তভোগীর পরিবার। রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু ওবায়েদ বলেন, প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় চা ব্যবসায়ী জালালকে পুলিশ গ্রেফতার করেছে। আজ সকালে তাকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪