ঢাকা   ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নাচোলে, বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ পালিত

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ১৮, ২০২৪
  • 38 শেয়ার

এম,এ বারী, নাচোল প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জ এর নাচোল উপজেলায় দিনব্যাপী নানান আয়োজনের মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ নানান কর্মসূচি পালন করে।১৭ই মার্চ (রবিবার) সকালে কর্মসূচির শুরুতে উপজেলা পরিষদ ভবনের সামনে বঙ্গবন্ধুর প্রকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদের ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিলুফা সরকার। পর্যায়ক্রমে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীরমুক্তিযোদ্ধাগণ,নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ নাচোল উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থী এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের কর্মীরা।

দিবসটি পালন উপলক্ষে নাচোল সরকারি কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের কর্মসূচি পালন করা হয়। এরপর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন নাচোল উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা সরকার। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদের।

এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সহকারী কমিশনার(ভূমি) সবুজ হাসান সরকার,নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান বাবু ও পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু। আলোচনা শেষে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪