ঢাকা   ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নাটোর জেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ১৮, ২০২৪
  • 125 শেয়ার

এম এ খালেক খান, টিএমএসএস প্রতিনিধি:

বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪-তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নাটোর জেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। রবিবার ১৭ মার্চ সকালে দিবসটি পালন উপলক্ষে নাটোর জেলা শহরের বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পামাল্য অর্পন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাটোর সদর আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শিমুল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাটোর জেলা প্রশাসক মোঃ আবু নাসের ভূইঞা ও পুলিশ সুপার মোঃ তারেকুল ইসলাম তারেক পিপিএম প্রমুখ। অন্যদের মধ্যে নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম রোমজান, নাটোর পৌর মেয়র উপমা চৌধুরী জলি, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠন, কৃষক লীগ, যুবলীগ, মহিলা লীগ ও ছাত্র লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত থেকে জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, নানা সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান এবং বেসরকারি উন্নয়ন সংস্থা টিএমএসএসসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পমাল্য অর্পন করা হয়। দিবসটি উপলক্ষে রেলী, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এদিকে বেসরকারি বিভিন্ন উন্নয়ন সংস্থার মধ্যে বগুড়ার কৃতি সন্তান দেশের সমাজ পরির্বতন ও নারী উন্নয়নের অগ্রদূত বিশিষ্ট শিক্ষাবিদ, সমাজ সেবক ও আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের পরিচালক অধ্যাপিকা ডক্টর হোসনে আরা বেগম প্রতিষ্ঠিত শীর্ষ স্থানীয় ও জাতীয় পর্যায়ের বেসরকারি উন্নয়ন সংস্থা টিএমএসএসের কর্মকর্তাদের মধ্যে অপারেশন-১১ নাটোর ডোমেইন প্রধান সহকারী পরিচালক মোঃ রফিকুল ইসলাম, সিনিয়র জোনাল ম্যানেজার মোঃ আব্দুর রাজ্জাক, এরিয়া প্রধান মোঃ আতিকুর রহমান, শাখা প্রধান মোঃ আবু বকর সিদ্দিক, মামলা কর্মকর্তা মোঃ শাহীন তোতা ও হিসাব কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।দিবসটি পালন উপলক্ষে জেলা প্রশাসনের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা, কর্মচারী, আওয়ামী লীগের জেলা পর্যায়ের নেতৃবৃন্দ, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য, এমএজিও প্রতিনিধি, গন্যমান্য ব্যক্তিবর্গ, নানা শ্রেণির মানুষ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধি উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪