ঢাকা   ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পটিয়ায় শাহ আমির উচ্চ বিদ্যালয় কর্তৃক বঙ্গবন্ধু জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, মার্চ ১৭, ২০২৪
  • 39 শেয়ার

মোঃ বেলাল হোসেন, চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামের পটিয়া উপজেলার অন্তর্গত শাহ আমির উচ্চ বিদ্যালয় কতৃক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আজ রবিবার ১৭ মার্চ সকাল ১০ টার দিকে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এই আলোচনা সভাটি শাহ আমির উচ্চ বিদ্যালয় এর শ্রেণীকক্ষে আয়োজন করা হয়।উক্ত সভায় সভাপতিত্ব করেন শাহ আমির উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন।

উক্ত সভায় বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক মোঃ কামাল উদ্দিন। তিনি বলেন, আজ ১৭ ই মার্চ হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন। তিনি আজ এই দিনে জন্মগ্রহণ করেন। তিনি আমাদের জাতির জনক বঙ্গবন্ধু। যিনি আজ পরাধীনতার হাত থেকে বাংলাদেশ কে স্বাধীন করেছেন।

এতে আরো বক্তব্য রাখেন, দশম, অষ্টম শ্রেণীর শিক্ষার্থীরা। তারা তাদের মত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বক্তব্য দেন। জাতীয় শিশু দিবস উপলক্ষে নানা রকমের সুযোগ সুবিধা ও অসুবিধা শিশুদের জন্য শিক্ষা, অধিকার সম্পর্কে বক্তব্য দেন।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, শাহ আমির উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামাল উদ্দিন, সিনিয়র শিক্ষক আব্দুর রহিম, সিনিয়র শিক্ষক আমেনা বেগম , সিনিয়র শিক্ষক মোঃ মাহবুবুল আলম, বিদ্যালয়ের অন্যান্য ব্যক্তিবর্গ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪