ঢাকা   ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পাবনায় ধর্মীয় প্রতিষ্ঠান ও দরিদ্রদের মধ্যে অধ্যক্ষ মাহাতাব বিশ্বাসের সাত লাখ টাকা দান

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, মার্চ ২১, ২০২৪
  • 56 শেয়ার

এ কে খালেক খান, টিএমএসএস প্রতিনিধি:

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে পাবনা জেলার বিভিন্ন স্থানের মসজিদ, মক্তব, মাদ্রাসা, হিফজখানা ও দরিদ্র অসহায়দের মধ্যে ৭-লাখ টাকা দান করলেন পাবনার বিশিষ্ট শিক্ষাবিদ, সমাজ সেবক, মাহাতাব বিশ্বাস রিয়েল এস্টেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও পাবনা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আলহাজ্ব মাহাতাব উদ্দিন বিশ্বাস। তিনি সমাজের সামর্থবান প্রতিটি মানুষকে অসহায়দের পাশে দাঁড়ানোরও আহ্বান জানান।

গত ২১ মার্চ বৃহস্পতিবার পাবনার রাজাপুরে মাহাতাব বিশ্বাস রিয়েল এস্টেট লিমিটেড কার্যালয়ের ফরিদা টাওয়ারে এক অনাড়ম্বর অনুষ্ঠানে তিনি পাবনার বিভিন্ন এলাকার মসজিদ, মক্তব, মাদ্রাসা, হেফজখানা, দরিদ্র, অসহায় ও রোগাক্রান্ত মানুষের মাঝে দানের অর্থ তুলে দেন। অধ্যক্ষ মাহাতাব বিশ্বাস এর কাছ থেকে এসব দানের অর্থ ধর্মীয় প্রতিষ্ঠান সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও সাহায্য প্রার্থীরা গ্রহণ করেন। এ সময় অন্যদের মধ্যে আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের সাবেক পরিচালক মোঃ আঃ খালেক খান, মাহাতাব বিশ্বাস রিয়েল এস্টেট লিমিটেডের পরিচালক প্রশাসন ইঞ্জিনিয়ার আসাদুজ্জামান শিপুল বিশ্বাস, রিয়েল এস্টেটের প্রধান প্রকৌশলী নূর মোহাম্মদ, প্রশাসনিক কর্মকর্তা মোঃ মাহফুজুর রহমান, প্রজেক্ট ইঞ্জিনিয়ার দীপু আলীমোঃ বিশ্বাস, ডিজিএম আশরাফুল ইসলাম, সাইট ম্যানেজার মোঃ জাকির হোসেন, সম্রাট বিশ্বাস ও হোস্টেল সুপার সাদিয়া আফরোজ প্রমুখ উপস্থিত ছিলেন। চেক বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে অধ্যক্ষ আলহাজ্ব মাহাতাব উদ্দিন বিশ্বাস বলেন, তিনি তার সামর্থ অনুযায়ী দান করছেন।

এটা ধর্মীয় প্রতিষ্ঠানে ও মানব সেবার জন্য। আল্লাহর সন্তুষ্টি ও মানুষের দোয়া পাওয়া ছাড়া তার কোন চাওয়া পাওয়ার নেই। তবে তিনি চান প্রতিটি সামর্থ্যবান মানুষ যেন তার সাধ্য অনুযায়ী অসহায়দের পাশে দাঁড়ান। এতে একটি সুখি কল্যাণময় সমাজ গড়ে উঠতে পারে। তিনি জানান, তার জীবনের স্বপ্ন পাবনাতে একটি বে-সরকারি বিশ্ববিদ্যালয় গড়া। এজন্য তিনি প্রয়োজনীয় সব অবকাঠামো গড়েছেন। তিনি সবার কাছে এর সাফল্যর জন্য দোয়া চান। শেষে মহান আল্লাহর দরবারে দোয়া করা হয়। উল্লেখ্য ১ম রমজানে অধ্যক্ষ বিশ্বাস ১৪ লাখ ৪০ হাজার টাকা দান করেছেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪