ঢাকা   ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পিএস সি দুর্নীতি মুক্ত মঞ্চের ডাকে, পি এস সি অফিস ঘেরাও অভিযান

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শুক্রবার, মার্চ ২২, ২০২৪
  • 25 শেয়ার

সমরেশ রায়, কলকাতা  প্রতিনিধি: 

আজ ২০ শেষ মার্চ বুধবার, ঠিক দুপুর ১২টায়, পিএস সি দুর্নীতি মুক্ত মঞ্চের ডাকে পিএসসি অফিস ঘেরাও অভিযান করলেন। এই অভিযানের নেতৃত্ব দেন, পিএস সি দুর্নীতি মুক্ত মঞ্চের ইন্দ্রজিৎ ঘোষ, এবং দুর্নীতির বিরুদ্ধে গর্জে উঠলেন শিক্ষক চিরঞ্জিত মন্ডল, তাহারা জানান, আমরা পরীক্ষা পর্যন্ত ওয়েট করছিলাম , তারপরই আমরা এই অভিযান শুরু করেছি। কিভাবে এই প্রশ্নপত্র ফাঁস হলো ,অবিলম্বে পিএস সি অফিসারকে জবাব দিতে হবে।, দোষীদের গ্রেপ্তার করতে হবে, শুধু তাই নয়, আই সি ডি এস এর রেজাল্ট কবে বেরোবে তাও ঘোষণা করতে হবে, এর সাথে সাথে উপযুক্ত যোগ্যতার ভিত্তিতে চাকরিতে নিয়োগ করতে হবে ,এবং মিসিলিয়ানস ২০১৯ এর নন জয়েনিং সিটে নিয়োগ চাই,

তারা বলেন ছটি শিফটে পরীক্ষা হয়েছিল ফুড এস আই এ ,প্রতিটিতে প্রশ্নপত্র ফাঁস হয়েছে, এটা কিভাবে সম্ভব হল, অবিলম্বে এর জবাব চাই পিএস সি অফিসারের কাছে। প্রায় ৫০ থেকে ৬০ জন উপস্থিত পরীক্ষার্থীরা আজ এই আন্দোলনে যুক্ত হন, তারা পিএস সির গেট দিয়ে ঢোকার চেষ্টা করেন ,ও গেট ধরে ঠেলাঠেলি করেন,প্রশাসনের হস্তক্ষেপে তারা থেমে যান । বৃষ্টিতেও তারা আন্দোলন এক ভাবে চালিয়ে যান, শ্লোগান দিতে থাকেন এবং সর্বশেষে তারা ডেপুটেশন দেন।

পি এস সি দুর্নীতি মুক্ত মঞ্চের তরফ থেকে বলেন ,আমরা বহুদিন ধরে আন্দোলন করে চলেছি এবং ফুড সাপ্লাইয়ের পদে নোটিফিকেশন করে, পরীক্ষার ব্যবস্থা করতে, তাই ১৬-১৭ই মার্চ সেই পরীক্ষার ব্যবস্থা করা হয়, সেখানেও দুর্নীতি ও প্রশ্নপত্র ফাঁস হয়ে যায়।

তাই আজ আমরা আন্দোলন করে ও ডেপুটেশন দিয়ে জানিয়ে গেলাম ,যদি উপযুক্ত ও যোগ্যতার ভিত্তিতে চাকরি না পায় ,আমরা ছেড়ে কথা বলবো না, দেখবো কিভাবে চাকরিতে নিয়োগ করে, তার সাথে সাথে সরকার কেউ দুষলেন এই ধরনের একের পর এক দুর্নীতি হওয়ায়। অবিলম্বে দালাল চক্র কে গ্রেফতার করতে হবে। এবং যারা পরীক্ষায় বসে ছিল, যোগ্যতার ভিত্তিতে চাকরি দিতে হবে‌  ।

 

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪