ঢাকা   ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ১৮, ২০২৪
  • 41 শেয়ার

সুরুজ্জামান রাসেল, গাজীপুর প্রতিনিধি:

১৭ মার্চ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া, জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও শারীরিক প্রতিবন্ধীকে হুইলচেয়ার বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের সংগ্রামী আহবায়ক মানবতার ফেরিওয়ালা আলহাজ্ব মোঃ কামরুল আহসান সরকার রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করা হয় এবং জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দ। এ সময় উক্ত অনুষ্ঠানের সভাপতি গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল হাসান সরকার রাসেল বলেন বঙ্গবন্ধু ছিলেন বাঙালি জাতির বাতিঘর আলোক নিশান তাঁর আলোয় আলোকিত হয়ে ওই সময় বাঙালি জাতি বর্বর পাকিস্তানিদের বিরুদ্ধে সশস্ত্র সংগ্রামে ঝাঁপিয়ে পড়ে এবং ছিনিয়ে আনেন একটি বাংলাদেশের মানচিত্র। একটি স্বাধীন দেশ ও একটি স্বাধীন পতাকা।

বঙ্গবন্ধুর এই স্বপ্নকে বাস্তবায়ন করতে হলে আমাদের সকলকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে তার সুযোগ্য কন্যা সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গঠনে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। অনুষ্ঠান শেষে ২৯ নং ওয়ার্ডের শারীরিক প্রতিবন্ধী আব্দুস সামাদ নামের এক ব্যক্তিকে হুইলচেয়ার উপহার দেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪