ঢাকা   ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বড়হাতিয়ায় লেনদেনের জের ধরে দিন দুপুরে লুটপাট ও ২ মহিলাকে মারধরের অভিযোগ

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, মার্চ ২০, ২০২৪
  • 53 শেয়ার

সাতকানিয়া লোহাগাড়া চট্রগ্ৰাম প্রতিনিধি:

লোহাগাড়া উপজেলা বড়হাতিয়া ইউনিয়ন আমতলী ইয়াছিনের পাড়ায় পারিবারিক পুরাতন কথা কাটাকাটি দন্ধের জের ধরে আরাফাতের বাড়িতে দিন দুপুরে হামলা চালিয়ে টাকা পয়সা ও স্বর্ণ অলংকার লুটপাট ও মহিলা কে মারধর করার অভিযোগ পাওয়া গেছে।

১৮মার্চ,মঙ্গলবার দুপুর ১টার দিকে বড়হাতিয়া ইয়াছিন পাড়া ৫নং ওয়ার্ডের অধিবাসী মৃত আহমদ হোসেনের পুত্র মোহাম্মদ মোরশেদ (৩৫) ও তার ভাই নেজাম উদ্দিন (৪০), এর নেতৃত্বে দা ও লাঠি নিয়ে ২/৩জন বাড়িতে হামলা চালিয়ে গেইট ও আলমিরা ভেঙে নগদ টাকা,মোবাইল ও ২ভরি স্বর্ণ নিয়ে যায় বলে জানিয়েছেন ভুক্তভোগী পরিবার। এছাড়াও আলমিরা ভেঙে মুল্যবান কাগজপত্র ও কাপড় চৌপড় তছনছ করে ফেলে।

এব্যাপারে ১৮মার্চ রাত ৯টায় লোহাগাড়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে মোহাম্মদ মোরশেদ ও তার ভাই নেজাম উদ্দিনকে আসামি করা হয়েছে। অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন লোহাগাড়া থানা এ এস এম রাশেদ । এব্যাপারে বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের সদস্য কাইসার হামিদ বাপ্পির সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন সাউথ আফ্রিকা কিছু লেনদেনের বিষয়ে কথা কাটাকাটি হয়েছে এবং আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য আরাফাতের পরিবার থানায় একটি অভিযোগ করেছেন। একই ভাবে মোরশেদের পরিবারও একটি অভিযোগ দায়ের করেছেন।

আরফাত পরিবারের অভিযোগ আসামীরা ২ জন মহিলাকে মারধর করেছেন। তাদের মধ্যে মোস্তফা খাতুনের (৮০) ও ফরিদা বেগম (৫০) শরীর ও মাথায় মারাত্নক জখম হয়েছেন বলে জানিয়েছেন। ভুক্তভোগীর পরিবার বর্তমানে আতংকে ও নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাঁরা তদন্ত সাপেক্ষে দ্রুত আসামীদের আইনের আওতায় আনার জন্য লোহাগাড়া থানা প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়েছেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪