ঢাকা   ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীতে ট্রাক ভ্যান সংঘর্ষ নিহত ১ আহত ১

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, মার্চ ১৭, ২০২৪
  • 65 শেয়ার

আশিক হাসান সীমান্ত, রাজবাড়ী প্রতিনিধি: 

রাজবাড়ীর কালুখালী উপজেলার পাইকারা মোড়ে রাজবাড়ী কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে মালবাহী ট্রাকের ধাক্কায় হযরত আলী নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। একই সঙ্গে ভ্যানচালক বাপ্পি মল্লিক নামে আরেকজন গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রবিবার (১৭ মার্চ) ভোর সাড়ে ছয়টায় এঘটনা ঘটে বলে জানিয়েছেন পাংশা হাইওয়ে থানা পুলিশ। নিহত মো. হজরত আলী মন্ডল (৫৫) পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের কাজিয়াল পাড়া গ্রামের মৃত হাছেন মন্ডলের ছেলে ও আহত ভ্যান চালক, মো. বাপ্পি মল্লিক (১৬) স্বর্ণগড়া গ্রামের জহিরুল মল্লিকের ছেলে।

নিহতের ছেলে নয়ন আলী মন্ডল বলেন, আমার বাবা ভোরে সেহরি খেয়ে নামাজ পড়ে পেঁয়াজ ভর্তি ভ্যান নিয়ে পার্শ্ববর্তী উপজেলার সোনাপুর বাজারের উদ্দেশ্যে রওনা হয়। ঘটনাস্থলে পৌঁছালে উল্টো দিক থেকে ট্রাক এসে ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই আমার বাবার মৃত্যু হয়।

পাংশা হাইওয়ে থানার সাব ইন্সপেক্টর হাসানুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি একজন নিহত অবস্থায় পড়ে আছেন আরেকজনকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে পাঠানো হয়েছে। পরবর্তীতে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ঘাতক ট্রাক পানিতে পড়ে আছে চালক ও তার সহকারী পলাতক রয়েছে। এ বিষয়ে এখন কোন অভিযোগ পাইনি পেলে বিষয়টি আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪