ঢাকা   ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লালমনিরহাটে নির্যাতনের বিরুদ্ধে জাতীয় হিন্দু যুব ও ছাত্র মহাজোটের মানববন্ধন

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ১৮, ২০২৪
  • 115 শেয়ার

চয়ন কুমার রায়, লালমনিরহাট প্রতিনিধি:

 

লালমনিরহাট সদর কুলাঘাট ইউনিয়নের বড়ুয়া গ্রামের পাশা মিয়া ও শাহজাহান আলীসহ কিছু লোকের বিরূদ্ধে জেলা শহরের প্রাণকেন্দ্র মিশনমোড়ে হিন্দু সম্প্রদায়ের নির্যাতিত লোকজন এক মানববন্ধনের আয়োজন করে। এতে কুলাঘাট ইউনিয়নের বড়ুয়া গ্রামের লোকজন একত্রিত হয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে ব্যানারসহ তাদের বক্তব্য পেশ করেন।

১৮/০৩/২০২৪ইং তারিখে দুপুর তিন (০৩)ঘটিকায় মিশনমোড় গোল চত্বরের পাশে রাস্তার সাইডে উক্ত মানববন্ধন শুরু হয়। লালমনিরহাটে জাতীয় হিন্দু যুব ও ছাত্র মহাজোট লালমনিরহাট জেলা কমিটি আয়োজিত মানববন্ধনে বক্তারা বলেন- “আমরা গ্রামের সাধারণ মানুষ, খেটে খাই। কিন্তু সমাজের হায়েনা রূপি কিছু মানুষ দিনের পর দিন আমাদের উপর অত্যাচার চালিয়ে আসছে”। সাংবাদিকের এক প্রশ্নের জবাবে লালমনিরহাটে জাতীয় হিন্দু যুব ও ছাত্র মহাজোট কেন্দ্রীয় কমিটির জিতেন্দ্র শর্মা বলেন- মুলতঃ পাশা ও শাহজাহান গং চায় আমাদের উচ্ছেদ করে, আমাদের জমিজমা ও ঘরবাড়ি দখল করতে। তিনি পাশা ও শাহজাহানের অত্যাচারের কিছু ভিডিও চিত্র প্রিন্ট দেখান। তিনি দাবি করেন, অচিরেই তাদের আইনের আওতায় এনে সঠিক বিচার করা হোক।

মানববন্ধন শেষে উপস্থিত সাংবাদিকদের প্রেস রিলিজ বিতরণ করা হয়। পরে ভারতীয় হাইকমিশনার ঢাকা, স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঢাকা, বিভাগীয় কমিশনার রংপুর, জেলা প্রশাসক লালমনিরহাট, পুলিশ সুপার লালমনিরহাট ও বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাটে অনুলিপি প্রেরণ করা হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪