ঢাকা   ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিবপুরে ইউনিয়ন যুবলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, মার্চ ২১, ২০২৪
  • 55 শেয়ার

মোঃ কামাল হোসেন, প্রতিনিধি নরসিংদী:

অদ্য ২১/৩/২৪ ইং বৃহস্পতিবার দুপুরে শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ এর উদ্যোগে দুলালপুর ইউনিয়ন ৭,৮,ও ৯ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন গরবাড়ি বাজারে অনুষ্ঠিত হয় । উক্ত অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন নরসিংদী জেলা আওয়ামী যুবলীগ সহ সভাপতি আলহাজ্ব সামসুল ইসলাম মোল্লা । তিনি বলেন যারা আওয়ামী লীগ পরিবারের সদস্য এবং মনেপ্রাণে আওয়ামী লীগকে ভালোবাসে তাদের পরিবারের সদস্যরাই যুবলীগ করিতে পারবে । কিছু সংখ্যক মানুষ আছে তারা সকালে একদল বিকেলে অন্য দল করে। তার একটি উদাহরণ হল শিবপুরের উপজেলা বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান আছে সেই শিল্প প্রতিষ্ঠানে আমরা দেখেছি যখন তারা নতুন সরকার আসার সাথে সাথে সরকারি দলে গিয়ে রোগ দেয় সুযোগ-সুবিধা ভোগ করার জন্য।

দল করিলে একটি আদর্শ নিয়ে দল করিবেন টাকা কামানোর জন্য নয় , আমি এ ধরনের রাজনীতি করি না ,আমি ছাত্রলীগ করেছি ,যুবলীগ করছি আমি রাজনীতি করে কোন টাকা কামাই না রাজনীতি হলো দেশের জন্য সমাজের জন্য মানুষকে দেওয়ার জন্য ,এরকম মনোভাব নিয়ে রাজনীতি করতে হবে। ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী যুবলীগ সভাপতি বিজয় কৃষ্ণ গ্বোস্বামী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি, আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা ও জুনায়েদুল হক ভূইয়া জুনু। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি, আলহাজ্ব মো: মাহবুব আলম মোল্লা তাজুল, প্রধান বক্তা শিবপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন।

ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন দুলালপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আফজাল খান, সঞ্চালনা করেন আবদুল্লাহ মৃধা প্রমোখ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪