ঢাকা   ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক খালেক’র পিতার মৃত্যুতে লোহাগাড়া সাংবাদিক ফোরাম’র শোক

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ১৮, ২০২৪
  • 38 শেয়ার

মোঃ শহিদুল ইসলাম, বিশেষ প্রতিনিধি:

লোহাগাড়া সাংবাদিক ফোরাম’র সাধারণ সম্পাদক ও শিক্ষাবিদ অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক’র পিতা সাবেক ইউপি সদস্য মুহাম্মদ সিরাজুল ইসলাম বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে গত কাল ১৭ মার্চ বিকেল ৪ টায় চট্টগ্রামের একটি বেসরকারী ক্লিনিকে ইন্তেকাল করেছেন (ইন্না.লিল্লাহে ওয়া ইন্না ইলাহি. রাজেউন)। তাঁর বাড়ি উপজেলার কলাউজান ইউনিয়নের পশ্চিম কলাউজান সুফী ফতেহ আলী পাড়ায়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি ৫ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। আজ ১৮ মার্চ দুপুর ২ টায় নিজ বাড়ির পাশের্^ এলাহি মোহাম্মদি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মরহুমের মৃত্যুতে শোক প্রকাশে বিবৃতি দিয়েছেন লোহাগাড়া সাংবাদিক ফোরাম’র সভাপতি এম.এম.আহমদ মনির ও লোহাগাড়া শিশু সাহিত্য পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে মোঃ আরমান হোসেন ও মোঃ ইউসুফ। বিবৃতিদাতারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান। এসময় বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেছেন।তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

তাহার মৃত্যুতে আরও গভীরভাবে শোক প্রকাশ করেছেন দৈনিক নিউজ চাটগাঁ পত্রিকার সম্পাদক ও প্রকাশক হারাধন চৌধুরী ও তাহার পত্রিকা পরিবারগন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪