ঢাকা   ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

১৪ তম ফায়ার ফ্লাইস এর শীর্ষস্থানীয় ফ্যাশন এবং লাইফ স্টাইল প্রদর্শনী শুভ সূচনা হলো

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ১৮, ২০২৪
  • 36 শেয়ার

সমরেশ রায়, কলকাতা প্রতিনিধি:

১৬ ইং মার্চ শনিবার, কলকাতা তাজ বেঙ্গল হোটেলের অডিটোরিয়ামে, ফায়ার ফ্রাইস এর ১৪ তম ফ্যাশন ও লাইফ স্টাইল প্রর্দশনীর সূচনা হলো, প্রদীপ প্রজ্জলনের মধ্য দিয়ে এই প্রদর্শনী শুভ সূচনা হয়, এবং দুপুর সারে বারোটায় বিভিন্ন কলাকুশলীদের উপস্থিতিতে একটি সুন্দর মনোময় অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফ্যাশন দুনিয়ায়,

এই প্রদর্শনীতে উপস্থিত ছিলেন , তনুশ্রী চক্রবর্তী, সাহেব ভট্টাচার্য, রিচা শর্মা ,মুমতাজ সরকার, মৌবনী সরকার, মল্লিকা ব্যানার্জী, সায়ন্তনী গুহ ঠাকুরতা, শ্রেয়া পান্ডে, শুভমিতা ব্যানার্জী, রিতা ধীমানী, সুদর্শনা চক্রবর্তী, জেসিকা গোমস সহ অন্যান্যরা। এবং যাহারা এই প্রদর্শনীর আয়োজন করেছেন মিসেস প্রীতি আগরওয়াল ও মিসেস স্নেহা তাপদিয়া ,মিসেস সালোনি ভালোটিয়া এবং মিসেস শ্রীলিপি গোয়েল।

এই প্রদর্শনীর বিশেষ থীমের নাম দেন Drench in. Luxury, এই নামকরণের মধ্য দিয়ে ফ্যাশন ও লাইফ স্টাইল প্রদর্শনীটি মানুষের মন জয় করল।, সকাল থেকেই জমে উঠেছিল পছন্দের কেনাকাটার মধ্য দিয়ে এই প্রদর্শনী , ভিড় ছিল চোখে দেখার মত। ৬৫টিরও বেশি স্টল রয়েছে এই প্রদর্শনীতে , এই ইভেন্টটি বিখ্যাত ডিজাইনার এবং উদীয়মান প্রতিভা থেকে শুরু করে হোমওয়্যার এবং ওয়েলনেন্স বিষয় সহ প্রতিটি বিষয়ের চাহিদা পূরণ করেছে।

এই প্রদর্শনীতে অংশগ্রহণকারীরা ভারতীয় পোশাকের পাশাপাশি আন্তর্জাতিক ওয়েস্টার্ন পোশাকের সাম্প্রতিক ডিজাইন এর সম্ভার নিয়ে উপস্থিত হয়েছিলেন, স্মার্ট ক্যাজুয়াল থেকে ট্রেডি এবং গর্জিয়াস সব ধরনের কালেকশন ছিল। গার্মেন্টস, হোম ডেকর এবং লাইফ স্টাইল প্রোডাক্ট। এর সাথে সাথে ফায়ার ফ্লাইস ফ্যাশন এবং লাইফ স্টাইল শিল্পে প্রতিষ্ঠিত নাম ,একই ছাদের নীচে বিভিন্ন রকম পন্যের বৈচিত্র আনে, মিডিয়ার সাথে কথা বলতে গিয়ে, মিসেস প্রীতি আগরওয়াল এবং মিসেস স্নেহা তাবদিয়া ফায়ার ফ্লাইস এর কিউরেটর বলেছেন, ফ্যাশন আমাদের কাছে পি ফ্যাশন ,কারণ ফ্যাশনে অনেক আবেগ রয়েছে, আমরা ফ্যাশন এবং লাইফ স্টাইল বিশ্বের একটি আধার তৈরি করার লক্ষ্য রাখি। যেখানে সৃষ্টি গুলোকে প্রদর্শন করা এবং সেরা কেনাকাটা নিশ্চিত করা সম্ভব হবে।

মানুষের কাছে এর এত তাড়াতাড়ি পৌঁছাবে, আগামী দিনে মানুষকে এই সকল লাইফ স্টাইল জিনিস টাকাটা করতে দৌড়াতে হবে না হাতের মুঠোর মধ্যে ধরা থাকবে তার পছন্দের জিনিস। এর সাথে সাথেই যে সকল অতিথিরা এসেছিলেন ,তারা একটাই বার্তা দিলেন ,সত্যিই এই ধরনের ফ্যাশন ও লাইফ স্টাইল সচরাতেও খুব কম দেখা যাক। পছন্দের জিনিস একসাথে তলায় কিনতে পারছি। সাধারণ মানুষের সে দেখার সুযোগ হচ্ছে। আগামী দিনে এই ধরনের প্রদর্শনী যদি আরও একটু বেশি সময় দিয়ে করতে পারেন ,হয়তো সাধারণ মানুষের কাছে বার্তা আরো পৌঁছাবে। এবং যারা প্রদর্শনীতে স্টল দিয়েছেন তাদেরও অনেকটা সেল বাড়বে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪