ঢাকা   ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে চতুর্থ বারের মত শ্রদ্ধা নিবেদন ও জাতীয় পতাকা উপহার দেন বিপুল দাস পলাশ

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ১৮, ২০২৪
  • 142 শেয়ার

বিশ্বজিৎ চন্দ্র সরকার, স্টাফ রিপোর্টার:

গাজিপুর কেন্দ্রীয় শহীদমিনার থেকে গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধি সৌধে পায়ে হেঁটে আসেন বিপুল দাস পলাশ, জাতির পিতার প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন এবং জাতীয় পতাকা উপহার দেন। জাতির পিতার প্রতি তার এই ভালোবাসা ও ত্যাগ সত্যিই বিরল।প্রতি বারের মত তিনি এবারও গাজিপুর কেন্দ্রীয় শহীদমিনার থেকে সকাল ১০. ০১ মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে বিনম্র শ্রদ্ধা নিবেদন ও পতাকা উপহার দেওয়ার জন্য রওনা করেন।কে এই বিপুল দাস পলাশ তার সম্পর্কে একটু জেনে আসা যাক,গাজিপুর কাপাসিয়ার চামুরখী গ্রামের নৃপেন চন্দ্র দাসের ছেলে এই বিপুল দাস পলাশ।

তিনি জাতির পিতার জন্ম শত বার্ষিকী উপলক্ষে এবার নিয়ে মোট চার বার কেন্দ্রীয় শহীদমিনার গাজিপুর থেকে পায়ে হেঁটে জাতির পিতার সমাধি সৌধে পৌছান এবং বিনম্র শ্রদ্ধা ও লাল সবুজের জাতীয় পত্রিকা উপহার দেন।
বিপুল দাস পলাশের কাছে জানতে চাইলে তিনি বলেন আমার এই ত্যাগ ও শ্রদ্ধা শুধুমাত্র জাতির পিতাকে আমার হৃদয়ে ধারন করি তারই বর্হিপ্রকাশ মাত্র।

তিনি তার বক্তব্যে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন আমার সর্বশেষ একটাই চাওয়া ও প্রার্থনা বলতে পারেন, আমি জাতির পিতার সুযোগ্য কন্যা বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে সরাসরি সামনে থেকে একবার সম্মান পূর্বক সেলুট করতে চাই।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪