ঢাকা   ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খুলনায় পাইপগান ও ককটেলসহ পাঁচজন সন্ত্রাসী গ্রেফতার

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪
  • 20 শেয়ার

মোল্লা জাহাঙ্গীর আলম, ভ্রাম্যমাণ প্রতিনিধি:

খুলনার তেরখাদা থানার নিশিপুর থেকে চিহ্নিত সন্ত্রাসী সাঈদসহ -৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব- ৬ এর একটি দল। গ্রেফতারকৃতদের কাছে থাকা ২টি দেশীয় তৈরি পাইপগান ও ২টি ককটেল উদ্ধার করা হয়।

সোমবার (১৮ মার্চ) র‌্যাব—৬, (স্পেশাল কোম্পানি) একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, খুলনা জেলার তেরখাদা থানাধীন নিশিপুর সাকিনস্থ একটি টিনশেড বিল্ডিং এর ভিতরে কতিপয় সন্ত্রাসীরা ডাকাতি ও সন্ত্রাসী কার্যকলাপ করার প্রস্তুতি নিয়ে অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি একই তারিখ রাতে খুলনা জেলার তেরখাদা থানাধীন নিশিপুর সাকিনস্থ টিনশেড বিল্ডিং এর ভিতরে সুকৌশলে অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ আবু সাঈদ মোল্লা(৩৪), পিতা মৃত সাদেক মোল্লা, ২। মোঃ করিম মোল্লা(৩৬), পিতা আঃ গফুর মোল্লা, ৩। মোঃ তরিকুল ইসলাম(৩৫), পিতা মোঃ গফুর শিকদার, ৪। মোঃ রাজিব শেখ(২৮), পিতা মোঃ আজিবর শেখ, ৫। মোঃ শরিফ গাজী(২৮), পিতা শহর আলী গাজী, সর্ব সাং মল্লিকপুর (নিশিপুর), থানা তেরখাদা, জেলা, খুলনাদেরকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীদের মধ্যে প্রধান আসামী মোঃ আবু সাঈদ মোল্লার কাছ থেকে ২টি পাইপগান ও অন্যান্য আসামীদের কাছ থেকে ২টি ককটেল উদ্ধার পূর্বক জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ গোপনে অবৈধ অস্ত্র নিজ দখলে রেখে এলাকায় ডাকাতি, সন্ত্রাসী কার্যকলাপ ও মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছে তারা।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে খুলনা জেলার তেরখাদা থানায় হস্তান্তর করেছে। আসামীদের বিরুদ্ধে অস্ত্রআইনে মামলা রুজুর কাজ প্রক্রিয়াধীন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪